• [english_date] , [bangla_date] , [hijri_date]

না ফেরার দেশে জুড়ীর আওয়ামীলীগ নেতা নজমুল ইসলাম মাস্টার

নিউজ ডেস্ক
প্রকাশিত January 26, 2021
না ফেরার দেশে জুড়ীর আওয়ামীলীগ নেতা নজমুল ইসলাম মাস্টার

নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজারের জুড়ী উপজেলা সদর জায়ফরনগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নজমুল ইসলাম মাস্টার আর নেই। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মঙ্গলবার(২৬ শে জানুয়ারী) সকাল সাড়ে ১১টায় মৌলভীবাজার আল হামরা হাসপাতালে তিনি ইন্তেকাল হয়েছেন।
মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে, ১ মেয়েসহ বহু আত্মীয়-স্বজন রেখে যান।

আগামীকাল বুধবার সকাল ১১টায় জায়ফরনগর হযরত শাহ গরীব খাকী (রঃ) ঈদগাহ ময়দানে জানাজার নামাজ শেষে স্থানীয় গোরস্তানে লাশ দাফন করা হবে।

মরহুম নজমুল ইসলাম মাস্টার জীবদ্দশায় জুড়ী উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাকালীন আহবায়ক কমিটির অন্যতম সদস্য, জায়ফরনগর উচ্চ বিদ্যালয়ের অন্যতম প্রতিষ্ঠাতা ও প্রতিষ্ঠাকালীন শিক্ষক। জায়ফরনগর ইসলামীয়া মহিলা মাদ্রাসা, হযরত শাহ খাকী (রঃ) ইসলামীয়া মাদ্রাসা, কালীনগর বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ আব্দুন নূর সরকারি প্রাথমিক বিদ্যালয়,সিকন্দর মাহমুদা উচ্চ বিদ্যালয়, ভোগতেরা কমিউনিটি ক্লিনিকসহ বিভিন্ন প্রতিষ্ঠান স্থাপনে ব্যাপক ভূমিকা পালন করেন। হযরত শাহ গরীব খাকী (রঃ) ঈদগাহ কমিটির কোষাধ্যক্ষ, জায়ফরনগর ইসলামীয়া মহিলা মাদ্রাসা ও হযরত শাহ খাকী (রঃ) ইসলামীয়া মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি এবং পশ্চিম ভোগতেরা জামে মসজিদের মুতাওয়াল্লী ছিলেন।

তিনি জুড়ী উচ্চ বিদ্যালয়ে দীর্ঘদিন শিক্ষকতা করে অবসর গ্রহণ করেন।
২০১১ থেকে ২০১৬ সাল পর্যন্ত জায়ফরনগর ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। তাঁর কর্মকালে এ ইউনিয়নের মসজিদ, মন্দির, রাস্তা ও শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে ব্যাপক উন্নয়ন সাধিত হয়।

সিরাজুল ইসলাম / হাকালুকি

Sharing is caring!

July 2024
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031