• [english_date] , [bangla_date] , [hijri_date]

কুলাউড়া পৌরসভা নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থীর স্ত্রীকে প্রচারনায় বাধা প্রদানের অভিযোগ

নিউজ ডেস্ক
প্রকাশিত January 14, 2021
কুলাউড়া পৌরসভা নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থীর স্ত্রীকে প্রচারনায় বাধা প্রদানের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক :: কুলাউড়া পৌরসভার আসন্ন ১৬ জানুয়ারির নির্বাচনে অংশগ্রহণকারী বিএনপি মনোনীত মেয়র প্রার্থী কামাল উদ্দিন আহমদ জুনেদে এর স্ত্রীকে তার স্বামীর নির্বাচনী প্রচারনায় নৌকা প্রতিকের কর্মীরা বাধা প্রদান ও অশালীন আচরন করেছে বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়েছে।

বিএনপি মনোনীত মেয়র প্রার্থী কামাল উদ্দিন আহমদ জুনেদ ১৪ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেলে ওনার বাসায় এক জরুরি সংবাদ সম্মেলনে মাধ্যমে অভিযোগ করেন বৃহস্পতিবার দুপুরে তাঁর স্ত্রী শাফিয়া চৌধুরী বিএনপির কয়েকজন কর্মী সমর্থক নিয়ে ৫নং ওয়ার্ডের রেলকলোনী এলাকায় গনসংযোগে গেলে নৌকার কর্মীরা তাকে প্রচারনায় বাধা দিয়ে অশ্লীল ভাষায় গালিগালাজ করে স্থান ত্যাগ করার হুমকি দেয়। পরে তিনি একটি দোকানে গিয়ে প্রাণ রক্ষা করেন। তিনি আরও অভিযোগ করেন নৌকার কর্মীরা তাকে ও তাঁর পরিবারের লোকজনদের বাসার বাইরে নির্বাচনী প্রচারনায় গেলে প্রাণে হত্যার হুমকি দেয়ায় তিনি তাঁর পরিবারসহ চরম নিরাপত্তাহীনতায় রয়েছেন। এ ব্যাপারে তিনি রিটানিং অফিসারের কাছে অভিযোগ করেছেন বলে জানান।

সংবাদ সম্মেলনে সাবেক এমপি নওবাব আলী আব্বাস খাঁন বলেন, কুলাউড়ার রাজনৈতিক শিষ্টাচার রয়েছে। আমরা আশাকরি ভোটের শেষ সময়ে এসে প্রশাসন নিরপেক্ষ নির্বাচন করার ব্যাপারে ভূমিকা পালন করবেন। নিরপেক্ষ নির্বাচনে হলে ধানের শীষের প্রার্থী বিজয়ী হওয়ার ব্যাপারে তিনি আশাবাদ ব্যক্ত করেন। সংবাদ সম্মেলনে আরও বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা বিএনপির সহ সভাপতি এডভোকেট আবেদ রাজা, সহ সভাপতি আলহাজ্ব শওকতুল ইসলাম শকু এবং মেয়র প্রার্থীর স্ত্রী শাফিয়া চৌধুরী।

রেজাউল ইসলাম শাফি/হাকালুকি

Sharing is caring!

July 2024
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031