• [english_date] , [bangla_date] , [hijri_date]

স্বতস্ফুর্ত অংশগ্রহনে চলছে মৌলভীবাজার পৌর নির্বাচন: ভোটারদের দীর্ঘ লাইন

নিউজ ডেস্ক
প্রকাশিত January 30, 2021
স্বতস্ফুর্ত অংশগ্রহনে চলছে মৌলভীবাজার পৌর নির্বাচন: ভোটারদের দীর্ঘ লাইন

নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজারে শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ চলছে। শহরের বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রে ভোটারদের দীর্ঘ লাইন লক্ষ্য করা গেছে।
শনিবার (৩০ জানুয়ারি) সকাল ৮ টায় মৌলভীবাজার শহরের বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট গ্ৰহণ শুরু হয়। ভোট গ্ৰহণের শুরু থেকেই ভোটারদের দীর্ঘ লাইন দেখা যায়। ভোট কেন্দ্রে বাহিরে প্রায় ৮০ ফুট লাইনে লম্বা লাইনে অপেক্ষা করেন ভোটাররা। 
ভোট দিতে আসা কাজি মোহাম্মদ ভূঁইয়া বলেন, আমরা ভোট দিতে এসেছি। চাই সুষ্ঠু ও সুন্দরভাবে ভোট দিতে চাই। 
ভোটার আব্দুল ওয়াহাব শেখ বলেন, আমরা দীর্ঘ অপেক্ষা করেও ভোট দিব। চাই সুষ্ঠুভাবে ভোট হোক। আমরা যে লাইনে দাঁড়িয়ে ভোট দিচ্ছি এটা খুব ভাল লাগছে। 
সকাল থেকে মানুষের ব্যাপক উপস্থিতি দেখা যাচ্ছে। পরিস্থিতি এখন পর্যন্ত স্বাভাবিক আছে। কোথাও কোনো বিশৃঙ্খলার খবর পাওয়া যায়নি। সকাল ৮টা থেকে শুরু হয়েছে এ ভোট গ্রহণ। বিকাল ৪টা পর্যন্ত চলবে।
মেয়র পদে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী বর্তমান মেয়র ফজলুর রহমান (নৌকা) প্রতিদ্বন্দ্বিতা করছেন।  বিএনপি মনোনীত মেয়র প্রার্থী অলিউর রহমান (ধানের শীষ) মার্কা থাকলেও তিনি গতকাল শুক্রবার সংবাদ সম্মেলন করে নির্বাচন বর্জন করেছেন। 
নৌকার মেয়র প্রার্থী মোঃ ফজলুর রহমান বড়হাট আবু শাহ (রঃ) দাখিল মাদরাসায় সকাল ৮ টায় ভোট দেন। 
সাধারণ কাউন্সিলার ২৭ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলার পদে ১০ জনসহ মোট ৩৯ জন প্রার্থী প্রতিদন্দীতায় রয়েছেন।
মৌলভীবাজার পৌর নির্বাচনে মোট ৪৩ হাজার ৪৪৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এরমধ্যে পূরুষ ভোটার ২২ হাজার ৭৫০ জন ও মহিলা ভোটার ২০ হাজার ৬৯৬ জন। নির্বাচনে ১৪ টি ভোট কেন্দ্র থেকে বাড়িয়ে ১৮ টি কেন্দ্র করা হয়েছে। যাতে ১২৫ টি বুথ রয়েছে।

এসএইচ/হাকালুকি

Sharing is caring!

July 2024
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031